টিকটকে অর্ধলক্ষ বার দেখা হয়েছে বিরাট ও আনুশকার বিচ্ছেদের গুজব  

সম্প্রতি, শর্ট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটকে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিচ্ছেদ হয়ে গেছে দাবিতে একটি প্রচার করা হয়েছে।

বিরাট

টিকটকে প্রচারিত পোস্ট দেখুন এখানে (আর্কাইভ)।

এই প্রতিবেদন প্রকাশের আগ অবধি টিকটকে প্রচারিত পোস্টটি ৫৫ হাজারের ওপরে দেখা হয়েছে। এছাড়া, পোস্টটিতে ৬৪ টি কমেন্ট এবং পোস্টটি ১৫ বার শেয়ার করা হয়েছে

ফ্যাক্টচেক

রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে জানা যায়, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিচ্ছেদ হয়নি, বরং কোনো তথ্য প্রমাণ ছাড়াই আলোচিত দাবিটি প্রচার করা হচ্ছে।

অনুসন্ধানের শুরুতে আলোচিত পোস্টটি পর্যবেক্ষণ করে ভিডিওতে দাবির পক্ষে কোনো তথ্যসূত্রের উল্লেখ পাওয়া যায়নি। 

পরবর্তীতে দাবিটির বিষয়ে অনুসন্ধান করে ভারতীয় এবং বাংলাদেশি কোনো গণমাধ্যমেও এসংক্রান্ত কোনো তথ্যের সন্ধান মেলেনি।

পাশাপাশি, বিরাট কোহলির ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টএক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট ও আনুশকা শর্মার ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টএক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট পর্যবেক্ষণ করেও এসংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। 

মূলত, সম্প্রতি শর্ট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটকে একটি পোস্টে দাবি কর হচ্ছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিচ্ছেদ হয়ে গেছে। তবে, রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে জানা যায়, প্রচারিত দাবিটি মিথ্যা। প্রচারিত ভিডিওতে আলোচিত দাবির পক্ষে কোনো তথ্যপ্রমাণ উপস্থাপন করা হয়নি। এছাড়া গণমাধ্যম ও বিশ্বস্ত সূত্রে এসংক্রান্ত কোনো তথ্যের সন্ধান মেলেনি।

সুতরাং, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিচ্ছেদ হয়ে যাওয়ার দাবিটি সম্পূর্ণ মিথ্যা। 

তথ্যসূত্র

RS Team
Rumor Scanner Fact-Check Team
- Advertisment -spot_img
spot_img
spot_img