শনিবার, এপ্রিল 13, 2024
spot_img

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবীর সাথে পরিচালক পেরিয়াসামির বিয়ের গুজব

সম্প্রতি, দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী এবং পরিচালক রাজকুমার পেরিয়াসামির গলায় মালা পরিহিত একটি ছবিকে তাদের বিয়ের ছবি দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করা হচ্ছে।

সাই পল্লবী

ফেসবুকে প্রচারিত এমন কিছু পোস্ট দেখুন এখানে (আর্কাইভ), এখানে (আর্কাইভ), এখানে (আর্কাইভ), এখানে (আর্কাইভ), এখানে (আর্কাইভ) এবং এখানে (আর্কাইভ)।

ফ্যাক্টচেক

রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে দেখা যায়, আলোচিত এই ছবিটি দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী এবং পরিচালক রাজকুমার পেরিয়াসামির বিয়ের ছবি নয় বরং এটি সাই পল্লবীর পরবর্তী চলচ্চিত্র SK21-এ চুক্তিবদ্ধ হওয়ার সময়ে তোলা ছবি।

অনুসন্ধানের শুরুতে রিভার্স ইমেজ সার্চের মাধ্যমে ভারতের তামিল সংবাদমাধ্যম Dinamani এর ওয়েবসাইটে গত ১২ আগস্ট প্রকাশিত এক প্রতিবেদনে আলোচিত ছবিটির অনুরূপ একটি ছবি খুঁজে পাওয়া যায়।

Screenshot: Dinamani News

সেখানে উল্লিখিত বিস্তারিত বিবরণী থেকে জানা যায়, পরিচালক রাজকুমার পেরিয়াসামির SK21 চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার সময়ে পেরিয়াসামি এবং সাই পল্লবীর এই ছবিটি তোলা হয়। এই চলচ্চিত্রটিতে সাই পল্লবীর বিপরীতে অভিনয় করবেন অভিনেতা শিবাকার্তিকেয়ন।

পরবর্তীতে, রিভার্স ইমেজ সার্চের মাধ্যমে পরিচালক রাজকুমার পেরিয়াসামির ভেরিফাইড এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে গত ০৯ মে সাই পল্লবীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দেওয়া একটি পোস্টে দুই জনের বেশ কিছু ছবি খুঁজে পাওয়া যায়। এই পোস্টের কোথাও তাদের বিয়ে সম্পর্কিত কোন বিষয়ের কথা পাওয়া যায়নি। 

Screenshot: Rajkumar Periasamy X(Former Twitter)

এই ছবিগুলোর মধ্যে আলোচিত ছবিটির পূর্ণদৈর্ঘ্যের মূল ছবিটি খুঁজে পাওয়া যায়।

Screenshot: Rajkumar Periasamy X(Former Twitter)

অর্থাৎ, উপরোক্ত বিষয়গুলো পর্যালোচনা করলে এটা স্পষ্ট যে, আলোচিত এই ছবিটি তাদের বিয়ের কোনো ছবি নয়।

তাছাড়া, রাজকুমার পেরিয়াসামি আগে থেকেই বিবাহিত। তিনি ২০১৮ সালে যশ্বিনি নামের এক নারীকে বিয়ে করেছেন।

পাশাপাশি, ভারতীয় গণমাধ্যম বা অন্যকোনো নির্ভরযোগ্য সূত্রে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী এবং পরিচালক রাজকুমার পেরিয়াসামির বিয়ের বিষয়ে কোনো তথ্য খুঁজে পাওয়া যায়নি।

মূলত, চলতি বছরের মে মাসে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী পরিচালক রাজকুমার পেরিয়াসামির চলচ্চিত্র SK21 এ চুক্তিবদ্ধ হন। সেসময়ে এই মুভির কলাকুশলীদের সাথে সাই পল্লবী বেশকিছু ছবি তোলেন। সাই পল্লবীর সাথে পরিচালক রাজকুমার পেরিয়াসামির গলায় মালা পরিহিত একটি ছবিও তখন তোলা হয়৷ সম্প্রতি, সেই ছবিটি ইন্টারনেট থেকে সংগ্রহ করে ক্রপ করে এই দুই তারকার বিয়ের ছবি দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করা হয়েছে।

উল্লেখ্য, পূর্বেও অভিনেত্রী সাই পল্লবী মুসলিম হওয়ার গুজব ছড়িয়ে পড়লে তা শনাক্ত করে ফ্যাক্টচেক প্রতিবেদন প্রকাশ করেছে রিউমর স্ক্যানার।

সুতরাং, চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার সময়ে তোলা দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী এবং পরিচালক রাজকুমার পেরিয়াসামির গলায় মালা পরিহিত একটি ছবিকে তাদের বিয়ের ছবি দাবিতে ফেসবুকে প্রচার করা হচ্ছে; যা সম্পূর্ণ মিথ্যা। 

তথ্যসূত্র

RS Team
RS Team
Rumor Scanner Fact-Check Team
- Advertisment -spot_img
spot_img
spot_img