বুধবার, জুলাই 24, 2024
spot_img

জোভান চলচ্চিত্র অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেননি

গত ১২ জানুয়ারি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং শর্ট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটকে দাবি করা হচ্ছে ‘জোভান চলচ্চিত্র অভিনেত্রী ও টিভি মডেল নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন’।

বিয়ে

ফেসবুকে প্রচারিত এমন পোস্ট দেখুন এখানে (আর্কাইভ)।

টিকটকে প্রচারিত এমন পোস্ট দেখুন এখানে (আর্কাইভ)।

ফ্যাক্টচেক

রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে জানা যায়, ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেননি বরং তিনি সাজিন আহমেদ নির্জনাকে বিয়ে করেছেন।

জোভানের অফিশিয়াল ফেসবুক পেজে গত ১২ জানুয়ারি প্রকাশিত একটি পোস্ট পাওয়া যায়।

Screenshot: Facebook

উক্ত ছবিটির ক্যাপশনে জোভান লিখেছেন, আমরা একসাথে আলহামদুলিল্লাহ, কবুল বলেছি। তবে স্ত্রীর পরিচয় সম্পর্কে কিছু জানাননি তিনি।

পরবর্তীতে জাতীয় দৈনিক প্রথম আলোর ওয়েবসাইটে গত ১৩ জানুয়ারি “বিয়ের খবর জানালেও স্ত্রী প্রসঙ্গে কিছুই জানাতে চান না অভিনেতা” শীর্ষক শিরোনামে একটি প্রকাশিত প্রতিবেদন খুঁজে পাওয়া যায়।

উক্ত প্রতিবেদনে জোভানের কাছের কয়েকজন বন্ধুর সূত্র দিয়ে জানানো হয়েছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। বাড়ি পুরান ঢাকায়, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। 

এছাড়া জাতীয় দৈনিক দ্য দেইলি স্টারের ওয়েবসাইটে গত ১৩ জানুয়ারি “কাকে বিয়ে করলেন জোভান” শীর্ষক শিরোনামে প্রকাশিত প্রতিবেদন থেকেও জানা যায়, ফারহান আহমেদ জোভানের বউয়ের নাম সাজিন আহমেদ নির্জনা।

এছাড়া, অনুসন্ধানে নীলাঞ্জনা নীলার ফেসবুক অ্যাকাউন্টে গত ১৩ জানুয়ারি প্রকাশিত একটি পোস্ট খুঁজে পাওয়া যায়।

Screenshot: Facebook

পোস্টে তিনি জানান, তিনি নিয়ে করেননি। যখন তিনি বিয়ে করবেন তিনি আনন্দের সাথে জানাবেন।

মূলত, গত ১২ জানুয়ারি ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান অফিশিয়াল ফেসবুক পেজে তার বিয়ের কথা জানান। তবে তিনি সেই পোস্টে তার স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি। এরই প্রেক্ষিতে তিনি অভিনেত্রী ও টিভি মডেল নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন দাবিতে ইন্টারনেটে একটি দাবি ছড়িয়ে পড়ে। তবে রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে জানা যায়, জোভান ও নীলাঞ্জনা নীলার বিয়ে হয়নি। প্রকৃতপক্ষে, গণমাধ্যম সূত্রে জানা যায় জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। নীলাঞ্জনা নীলাও একটি ফেসবুক পোস্ট দিয়ে জানান তিনি বিয়ে করেননি।

সুতরাং, ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান চলচ্চিত্র অভিনেত্রী ও টিভি মডেল নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন দাবিতে ইন্টারনেটে প্রচারিত তথ্যটি মিথ্যা।

তথ্যসূত্র

RS Team
Rumor Scanner Fact-Check Team
- Advertisment -spot_img
spot_img
spot_img