শুক্রবার, জুলাই 26, 2024
spot_img

শাকিব খান নয়, শাহরিয়ার নাজিম জয়কে থাপড়ানোর কথা বলেছেন মিষ্টি জান্নাত

ঢালিউড সুপারস্টার চিত্রনায়ক শাকিব খানের তৃতীয় বিয়ে প্রসঙ্গে হঠাৎ করে আলোচনায় উঠে আসেন মডেল ও অভিনেত্রী ডাক্তার মিষ্টি জান্নাত। শাকিব খানের তৃতীয় বিয়ে সংক্রান্ত বিষয়ে নানা ধরণের মন্তব্য করে বেশ কিছুদিন ধরে আলোচনায় ছিলেন তিনি। এরই প্রেক্ষিতে গত ১৬ মে মিষ্টি জান্নাতকে উদ্ধৃত করে ‘শাকিবকে ধরে থাপড়াবো, সিনিয়র না হলে ওরে ঠাস ঠাস থাপরাইতাম’ শীর্ষক দাবিতে শর্ট ভিডিও প্লাটফর্ম টিকটকে একটি ভিডিও প্রচার করা হয়েছে। 

🥀Sumon🥀 নামের একটি টিকটক অ্যাকাউন্ট থেকে প্রচারিত ভিডিওটি দেখুন- এখানে (আর্কাইভ)

এই প্রতিবেদন প্রকাশ হওয়া অবধি এই ভিডিওটি দেখা হয়েছে প্রায় ২ লক্ষাধিক বার।

ফ্যাক্টচেক

রিউমর স্ক্যানার টিমের অনুসন্ধানে জানা যায়, আলোচিত মডেল অভিনেত্রী ডাক্তার মিষ্টি জান্নাত ঢালিউড সুপারস্টার শাকিব খানকে থাপড়াবেন বলে কোনো মন্তব্য করেননি। বরং, অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে করা মিষ্টি জান্নাতের মন্তব্যের ভিডিও ক্লিপকে অধিক ভিউ পাওয়ার আশায় আলোচিত দাবিতে প্রচার করা হয়েছে।

অনুসন্ধানের শুরুতে আলোচিত ভিডিওটি পর্যবেক্ষণ করে ভিডিওটির শুরুতে অভিনেত্রী ও মডেল ডাক্তার মিষ্টি জান্নাতের একটি ভিডিও ক্লিপ দেখতে পাওয়া যায়। যেখানে তাকে ‘ওনি সিনিয়র না হলে থাপরাতাম একেবারে যেয়ে, ঠাস ঠাস করে চড় দিতাম কতগুলা মনে করেন ভদ্র হয়ে যাইতো। আমার কাজের ভুয়া তো ওর বাসার বউ হওয়ার যোগ্য না’ শীর্ষক মন্তব্য করতে শোনা যায়। পরবর্তীতে ভিডিওটিতে এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘হঠাৎ কি হলো নায়িকা মিষ্টি জান্নাতের? গতকাল পর্যন্ত যে কিনা শাকিবের বউ হওয়ার স্বপ্ন দেখছিলো আজকে শাকিবকে থাপড়ানোর কথা বলছে। পরবর্তীতে আবার নায়িকা মিষ্টি জান্নাতকে বলতে শোনা যায়, ‘সে আমাকে টেক্সট করেছে সে নিকেতনে এসেছে। মিষ্টি কই আছো, আসো। চলো লং ড্রাইভে যাই, আমরা ঘুরে আসি। এখন সে আমাকে কি হলো! মিডিয়ার সামনে ভাবটা নিলো ঐ যে একটা মেয়ে। সে আমাকে চেনেই না। ফাউল কোথাকার, বিয়াদব একটা। পোগ্রামে গেলে মনে করেন এইরকম কথা বলে। চুমা দিতেছে অফস্ক্রিনে আমার কাছে ভিডিও আছে। অফস্ক্রিনে আমার হাতে কিস করে।’

আলোচিত দাবিটির সত্যতা যাচাইয়ে ভিডিওটির শুরুতে থাকা অভিনেত্রী ডাক্তার মিষ্টি জান্নাতের ভিডিও ক্লিপটির কিছু স্থিরচিত্র রিভার্স ইমেজ সার্চের মাধ্যমে মূলধারার সংবাদমাধ্যম মানবজমিন এর ফেসবুক পেজে আলোচিত ভিডিও ক্লিপটির দীর্ঘ সংস্করণ খুঁজে পাওয়া যায়। 

ভিডিওটিতে মিষ্টি জান্নাতকে বলতে দেখা যায়।, ‘শাহরিয়ার নাজিম জয় ভাইয়াকে দেখলাম, সে বলেছে- ওই যে একটা মেয়েকে দেখলাম, শাকিবকে নিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করছে সে। সে ডাক্তার এবং অভিনেত্রী মিলে গেছে। তাদের বিয়ে হলেও বিয়েটা টিকবে না। বিয়ে হলে ঠিকবেনা এটা সে (জয়) কীভাবে জানল? সে (জয়) বলল, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? তার সাথে আমি চারটা শো করেছি। গত পরশু আমাকে টেক্সট করে বলেছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। আমি কষ্ট পেয়েছি। মিডিয়ার সামনে এমন একটা ভাব নিল, যে সে আমাকে চেনেই না।’

যদি সে সিনিয়র না হতো, তাহলে তাকে ধরে থাপড়াতাম উল্লেখ করে এই অভিনেত্রী আরো বলেন, ‘সে (জয়) অফস্ক্রিনে আমার হাতে কিস করে । আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। তার প্রোগ্রামে গেলেও এমন করে।’

এছাড়াও, শাহরিয়াম নাজিম জয়কে নিয়ে নায়িকা ডাক্তার মিষ্টি জান্নাতের এমন মন্তব্য নিয়ে মূলধারার গণমাধ্যমেও (,,,,) খবর প্রচার হয়েছে।

অর্থাৎ, অভিনেত্রী ডাক্তার মিষ্টি জান্নাতের আলোচিত মন্তব্যটি অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে উদ্দেশ্য করে বলা। প্রকৃতপক্ষে পরিকল্পিতভাবে বিভ্রান্তির উদ্দেশ্যে মূল ভিডিওটির খণ্ডাংশ আলোচিত দাবিতে প্রচার করা হয়েছে।

উল্লেখ্য, যে টিকটক চ্যানেল থেকে এই দাবিটি প্রচার হয়েছে সেই টিকটক চ্যানেল থেকে একই দিন মিষ্টি জান্নাতের একই মন্তব্যের ভিন্ন সংস্করণ শাহরিয়ার নাজিম জয়কে উদ্দেশ্য করে মিষ্টি জান্নাতের মন্তব্য দাবিতেও প্রচার (আর্কাইভ) করা হয়েছে।

মূলত, গত ১৫ মে অভিনেত্রী ও মডেল মিষ্টি জান্নাত গণমাধ্যমের সাথে আলাপকালে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে উদ্দেশ্য করে বলেন, ‘ওনি সিনিয়র না হলে থাপরাতাম একেবারে যেয়ে, ঠাস ঠাস করে চড় দিতাম কতগুলা মনে করেন ভদ্র হয়ে যাইতো। আমার কাজের ভুয়া তো ওর বাসার বউ হওয়ার যোগ্য না……..।’ পরবর্তীতে ১৬ মে তার এই মন্তব্যের ভিডিওর একটি খণ্ডিত অংশ প্রচার করে মন্তব্যটি তিনি ঢালিউড সুপারস্টার অভিনেতা শাকিব খানকে উদ্দেশ্য করে করেছেন বলে প্রচার করা হয়। 

সুতরাং, অভিনেত্রী মিষ্টি জান্নাত অভিনেতা শাকিব খানকে ধরে থাপড়াবেন বলে মন্তব্য করেছেন শীর্ষক দাবিটি সম্পূর্ণ মিথ্যা।

তথ্যসূত্র

RS Team
Rumor Scanner Fact-Check Team
- Advertisment -spot_img
spot_img
spot_img